October 10, 2024, 4:19 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

জামালপুরে করোনার স্যাম্পল কালেকশন বুথের উদ্বোধন

শামীম আলম,জামালপুর জেলা প্রতিনিধিঃ

অবশেষে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের করোনা স্যাম্পল কালেকশন বুথের উদ্বোধন করা হয়েছে। বুথের উদ্বোধন করেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম,পি।
এই বুথটি মির্জা আজম এমপির নিজস্ব অর্থায়নে নির্মিত হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের কম্পাউন্ডে এই বুথ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, মেয়র মির্জা গোলাম কিবরয়িা কবির, উপজেরা স্বাস্থ্য ও প:প: কর্মর্তা ডা: সাইফুল ইসলাম, বিআরডিবির চেয়ারম্যান অরুন কুমার সাহা, জেলা পরিষদ সদস্য দৌলতুজ্জামান দুলাল।
মির্জা আজম বলেন, সবাইকে সর্তক থেকে কাজ করতে হবে। এই করোনা যুদ্ধে প্রশমাসেনর সাথে ডাক্তার ও স্টাফরা জীবন বাজি রেখে কাজ করছে। তাদের কে তিনি ব্যাক্তিগত ভাবে ধন্যবাদ জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসালম জানান, মাননীয় সংসদ মির্জা আজম মহোদয়ের নিজস্ব ৪৫ হাজার টাকা ব্যায়ে এই বুথটি নির্মান করেন উপজেলা প্রশাসন।
পরে জেলা পরিষদ সদস্য দৌলতুজ্জামান দুলাল এর স্যাম্পল কালেকশনের মধ্য দিয়ে কালেকশন বুথের সূচনা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/ ৩ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর